last_page Full This Page
home الصفحة الرئيسية widgets Games Last Update android Apps Last Update
email Contact
menu
verified_user
accessibility مقيّم بأنه مناسب لمن يبلغ 3 أعوام فما فوق update 2023-06-10 14:05:52

تحميل তাফহীমুল কুরআন Al Quran By Word‏

الدراسة النهائية للقرآن مع معنى الكلمة والتلاوة والبحث في لوحة المفاتيح العربية

বিসমিল্লাহির রাহমানির রাহীম।
আলহামদু লিল্লাহি রাব্বিল আলামীন।
আল্লাহুম্মা সল্লি আলা মুহাম্মাদিন আবদিকা ওয়া রাসূলিক ওয়া আলাল মু’মিনিনা ওয়াল মু’মিনাতি ওয়া আলাল মুসলিমিনা ওয়াল মুসলিমাত।
বিসমিল্লাহির রাহমানির রাহীম।

তাফহীমুল কুরআন - تلاوات القرآن الكريم بحث
الدراسة النهائية للقرآن مع معنى الكلمة والتلاوة والبحث في لوحة المفاتيح العربية

القرآن ، التفسير ، এবং الحديث এর একটি অক্ষরও কপি ও সেভ করা যাবে। সেভ করার জন্য আনলিমিটেড ملف الملاحظات তৈরী করা যাবে। বিল্ট ইন আরবী কীবোর্ড (لوحة مفاتيح عربية بأحرف متحركة) আরবী ও বাংলা শব্দ দিয়ে আলকুরআন সার্চ। একাধিক আয়াত শব্দার্থ সহ কপি। আল কুরআনে ব্যবহৃত প্রতিটি আয়াতের প্রতিটি আরবী শব্দের বাংলা শব্দার্থ। যে কোন শব্দার্থের আরবী শব্দের উপর ক্লিক করলে সেই শব্দটি আলকুরআনে সার্চ হয়ে সংশ্লিষ্ট আয়াতগুলো সামনে নিয়ে আসবে ইনশাআল্লাহ। তাফহীমুল কুরআনের টিকাসমূহের রেফারেন্সে ক্লিক করলেই সংশ্লিষ্ট টিকাটি বা আয়াতটিও পেয়ে যাবেন। সকল মানচিত্র। সকল সুরার ভূমিকা এবং তাফহীমুল কুরআনের ভূমিকা ও প্রসঙ্গ কথা। খতমে নবুওয়াত সংক্রান্ত সুরা আহযাবের ৭৭ নং টিকা পুর্ণাঙ্গ দেওয়া হয়েছে। যেখানে পড়ছিলেন বিভাগে আরবী ، অনুবাদ ، তাফসীর অধ্যয়নের জন্য আলাদা আলাদা সর্বশেষ পাঠকৃত স্থান সংরক্ষণ।
কুরআন তিলাওয়াত। প্রতিটি আয়াতের সাথে প্লে বাটন দেওয়া আছে। শুদ্ধ উচ্চারণ ও মুখস্থ করার জন্য রিপিটিং মোড যুক্ত করা হয়েছে। এছাড়াও তিলাওয়াত শুনার জন্য আলাদা ”তিলাওয়াত” বিভাগ রয়েছে ، এখানে যে পর্যন্ত তিলাওয়াত শুনবেন তা অটোমেটিক সেভ হয়ে থাকবে। পরবর্তীতে "তিলাওয়াত" বিভাগ ওপেন করলে ঠিক সেই স্থান থেকে শুনতে পারবেন। এখান থেকে ব্যাকগ্রাউন্ডেও তিলাওয়াত শুনতে পারবেন এবং তিলাওয়াত শুনাকালীন সময়ে অটোব্যাকগ্রাউন্ড সেভ এর মাধ্যমে আপনার মোবাইলে তিলাওয়াত সেভ হওয়ার ব্যবস্থা আছে। ফলে প্রথমবার তিলাওয়াত শুনতে নেট কানেকশন লাগবে কিন্তু পরবর্তীতে তিলাওয়াত শুনতে আর নেট কানেকশন লাগবে না। তাফহীমুল কুরআনে যেসব বাইবেল বা তালমুদ অথবা দুর্লভ বইয়ের রেফারেন্স দেওয়া হয়েছে সেই সব রেফারেন্সে ক্লিক করলেই সংশ্লিষ্ট বিষয়টি আপনার সামনে এসে যাবে ইনশাআল্লাহ। ইসলামী সাহিত্যের বিরাট সংকলন ডাউনলোড। চার ধরণের বিষয় অভিধান। বিশ্ব দেখা। ১৮ টি হাদীস গ্রন্থ।

القرآن (তাফহীমুল কুরআন، অন্যান্য তাফসীর، হাদীস، ইসলামী সাহিত্য، প্রশ্নোত্তর، নামাজের সময়، দৈনন্দিন রিপোর্ট)

القرآن (তাফহীমুল কুরআন، ফি যিলালিল কুরআন، অন্যান্য তাফসীর، হাফেজী কুরআন، হাদীস، ইসলামী সাহিত্য، প্রশ্নোত্তর، নামাজের সময়، দৈনন্দিন রিপোর্ট)

القرآن (তাফহীমুল কুরআন، অন্যান্য তাফসীর، হাফেজী কুরআন، সার্চ، শব্দার্থ، গ্রামার، হাদীস، ইসলামী সাহিত্য، প্রশ্নোত্তর، নামাজের সময়، দৈনন্দিন রিপোর্ট)

القرآن (তাফহীমুল কুরআন، ফি যিলালিল কুরআন، অন্যান্য তাফসীর، হাফেজী কুরআন، সার্চ، শব্দার্থ، গ্রামার، হাদীস، ইসলামী সাহিত্য، প্রশ্নোত্তর، নামাজের সময়، দৈনন্দিন রিপোর্ট)

القرآن (بحث) (তাফহীমুল কুরআন، অন্যান্য তাফসীর، হাফেজী কুরআন، হাদীস، ইসলামী সাহিত্য، প্রশ্নোত্তর، নামাজের সময়، দৈনন্দিন রিপোর্ট)

What is new in version 113

Version 112 : রিপোর্ট বই অনলাইন ওয়ালেটে অটোসেভ হবে, ইনশাআল্লাহ।
১. শব্দে শব্দে বাংলা ও ইংরেজী শব্দার্থ সহ আল কুরআন। একাধিক তাফসীর ও প্রায় ২০০টি ইসলামী সাহিত্য, ব্যাক্তিগত রিপোর্ট রাখা সহ দায়িত্বশীল এর নিকট রিপোর্ট পাঠানোর সুবিধা।
৩. ২৪ জন ক্বারীর কুরআন তিলাওয়াত।
৪. আলকুরআন সার্চ এর সুবিধা। নোট, বুকমার্ক, আজান, নামাজের সময়, আয়াত বাই আয়াত নোট।
৫. টালিখাতা, মাসিক আয় ব্যয়, কর্জে হাসানা, দাতা তালিকা এবং আয় ব্যয় হিসাব রাখা যাবে, অনলাইনে আপলোড করে রাখা যাবে, ইনশাআল্লাহ।

তফহমল করআন التعليم

0 visibility android Android 5.0 والأحدث
check_circle This Free You can get it cloud_download تحميل archive 450k